Sunday, April 28, 2024
Homeরাজনীতি ও রাষ্ট্রনীতিরাজশাহীর পুঠিয়ায় আ‘লীগ বিএনপি‘র পাল্টাপাল্টি কর্মসূচী

রাজশাহীর পুঠিয়ায় আ‘লীগ বিএনপি‘র পাল্টাপাল্টি কর্মসূচী

মাজেদুর রহমান- রাজশাহী বিভাগীয় ব্যুরোচীফঃ
পুঠিয়ায় আ’লীগ বিএনপি পাল্টাপাল্টি কর্মসূচী পালন করেছে। বানেশ্বরের দুই দলের পাল্টাপাল্টি কর্মসূচি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে।

শনিবার ১১ই ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪টায় ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে উপজেলার বানেশ্বর ইউনিয়নের ধান হাটায় তেল-গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো, খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং ১০ দফার দাবিতে পদযাত্রা করে বানেশ্বর ইউনিয়ন বিএনপি।

পদযাত্রাটি বানেশ্বর ধান হাটা থেকে শুরু হয়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর ফিলিং স্টেশন পর্যন্ত গিয়ে আবার ধান হাটায় ফিরে আসে।

এ সময় উপস্থিত বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, বিএনপি নেতা আলম মেম্বার, বানেশ্বর ইউনিয়নের আহবায়ক হযরত সরকার ও সাবেক বানেশ্বর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান প্রমুখ। পদযাত্রায় অংশ গ্রহন করে বানেশ্বর ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীগণ।

অপরদিকে বানেশ্বর ট্রাফিক মোড়ের বানেশ্বর সরদহ সড়কে শান্তি সমাবেশ করে পুঠিয়া উপজেলা আ’লীগ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আ’লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য ও রাজশাহী সিটি কর্পরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পুঠিয়া-দুর্গাপুরের সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমান, বাংলাদেশ আ‘লীগের কার্যনিবাহী সদস্য ও ববেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আক্তার জাহান, ভারপ্রাপ্ত সভাপতি রাজশাহী জেলা আ‘লীগের অনিল কুমার সরকার, পুঠিয়া উপজেলা আ‘লীগের সভাপতি সাবেক অধ্যক্ষ আলহাজ্ব নজরুল ইসলাম ও পুঠিয়া উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক সাহারিয়ার রহিম কনক প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পুঠিয়া উপজেলা ও বানেশ্বর ইউনিয়ন আ‘লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments